প্লিজ শেয়ার করুন

তাদের কি দেখার মতো কেউ নেই........??

প্রবাসে সব বাংলাদেশিদের ভাগ্য ভালো হয়না। কেউ এসির বাতাস খেয়েও অনেক টাকা রোজগার করে আবার কেউকেউ প্রখর রোদ্র মাথায় সয়ে সামান্য আয় করে। দিন বছর এভাবেই পার হয়ে যায়। কাজের চাপে ভুলেই যায় দিন তারিখ বার।
...
See More
গত কিছুদিন আগে মালয়েশিয়া তে এক বাংলাদেশি নির্যাতনের ভিডিও সোস্যাল মিডিয়াই তুমুল ঝড় তুলেছিল। এরকম অনেক নির্দয় নির্যাতন প্রতিদিনই হয় মালয়েশিয়ায় কোনটা প্রকাশ পায় আবার কোনটা মুখ থুবরে পড়ে থাকে।

গত পরশু একটা ভিডিও দেখে চোখ ছল ছল করে উঠেছিল। এক বাঙালি কে নির্দয় ভাবে কিছু চীনা নির্যাতন করছে।সাহায্য করার কেউই নেই আশে পাশে। মালয়েশিয়ান আইনে ফরেন ওয়ার্কার নির্যাতন একটা গুরতর অপরাধ। কিন্তু কে করবে এদের বিচার??? আমি আপনি না এখানকার বাংলাদেশ হাইকমিশন?

যদি কোন ফরেন শ্রমিক এখানকার আইন লঙ্ঘন করে তার জন্য আইন আদালত আছে। কিন্তু ঘড়ের মধ্যো কোন ফরেন শ্রমিককে বন্দি করে অমানুষিক নির্য়যাতন কোন আইনে???

দুঃখ পাই তখনই এই প্রবাশীদের মাথার ঘাম আর বিদেশীদের লাথি গুতা খেয়ে পাঠানো রেমিট্যান্স দেশের রাষ্ট্রিয় ব্যাংক থেকে লুটপাট হয়ে যায়। জানি এই টাকা গুলোরও কোন সুরাহা হবেনা। একসময় সবাই সব ভুলে যাবে। কিন্তু প্রবাসীদের পাঠানো রেমিট্যান্সের গায়ে সেই করুন আর্তনাদ থেকেই যাবে।। #c_e
Like - Comment - Share 1 0 0